প্রথম
যাকে দেখেছি আমি
সে আমার মা
প্রথম আমি যার
কান্না শুনেছি
সে আমার মা
আমি প্রথম যার
হাসি দেখেছি
সে আমার মা
প্রথম
আমি যাকে ডাকতে দেখেছি
সে আমার মা
প্রথম
আমি শুনেছি যে ডাক
সে আমার মা
প্রথম
আমি যাকে ভালোবাসতে
শিখেছি
সে আমার মা
প্রথম আমার আপন যেজন
সে আমার মা
প্রথম
আমাকে ভালোবেসেছে যে
জন
সে আমার মা
প্রথম আমি নি:স্বার্থ ,
নির্লোভ , নীখাদ পেয়েছি
আমার প্রথম শিক্ষক
সে আমার মা
প্রথম এবং শেষ
ভালোবাসা আমি
সে আমার মাকে ছাড়া
কাকে  নি:শেষ
করে দিতে পারি আর ?