অতল খুঁেজও
পাইনি তো প্রেম
যাইনি বলে কাছে
তুমিই
বলো তুমি ছাড়া কেই
কি
আমার প্রিয় আছে ?
গভীর
ভালোবাসী বলেই
হচ্ছে এমন ভুল
সারাটা ন ভাবনা জুড়ে
তোমার কলরোল ।
সাতার কেটে কাতার
কাতার
আসবো তোমার পানে
উচ্ছাসে মন হবে ব্যাকুল
তোমার প্রেমের
বানে ।
শুধু-
মুখের কথা নয় এতো সব
যদিও
কেউ কথা কয় পাছে
তুমিই
বলো তুমি ছাড়া কেউকি
আমার প্রিয় আছে !