প্রেমে পূর্ণ চারিধার নিস্তব্ধ আধি
ললিত জীবন প্রেম বিহনে কাঁদে নিরবধি ।।


প্রেমে দিয়ে হয় বিশ্ব বিজয় , প্রেমে অপরাধ!
প্রেম কেন আজ দিল ধরা শুধুই মনের সাধ।


প্রেমের তরে প্রেমের খুন ,
বিচার নাহি হয়!!
আপনার প্রেম লভিলে হয়  
অন্যের পরাজয় ।।