আল্লাহ রাসুলে বিশ্বাস
ঈমান বলি তারে,  
সত্য ন্যায়ের পথে চলে
আলোর অভিসারে ।
সরল সঠিক পথে
যার জীবন বিসর্জন,
তার সাথে করি মোরা
নিত্য আলিঙ্গন ।


আল্লাহ নবীর পরে
যার দৃঢ় প্রত্যয়,
তারেই মোরা মুমিন বলি
তার নাহি কোন ভয়।


বাতিল পথে ছুটছে যারা
তাদের পথে নাহি,
নিত্য ক্ষণে চিত্ত-মনে
আল্লাহর গান গাহি ।


নিত্য মনে নিদ-জাগরণে
আলকুআনের পথ।
বেছে নেই মনের কোণে
করি এ শপথ ।।