তব ভালোবাসার গভীর টানে
ফিরে এলাম আমি,
ওগো মোর হৃদয় রানী ।
তব ভালবাসার বেষ্টনী আকুঞ্জ করি ।


শুধু হৃদয়ের গহীনে অজানা
এক  অনুভূত কম্পন ।
এলোমেলো ভাবনার অবসান
ভালোবাসার টানে হয় লুণ্ঠন ।


ভালোবাসা মানে জানি
মনের গভীর টান,
ভালোবাসা মানে মনের
মধ্যকার আহবান ।