ভাগ্যের কাছে নিজেকে
অর্পণ করে
চীতার আগুনে জ্বলছি আমি
বিধবা স্বপ্ন আর
অনেক চাওয়ার দীর্ঘশ্বাসে
অনুভূতিগুলো মরছে
কুরেকুরে।
অত:পর সীমাহীন সময়ের
নির্ঘুম চোখে এখন
জেগে জেগে দেখি
আমার সুখের সর্বনাশ।

২৩/০৪/১৯৯৭ইং