কবিতাকে উলংগ করে নাভিমূলে
অবলোকন করেছি অনুপম
সৌন্দর্য।

অশান্ত আবেগে চুমু খেয়েছি
কবিতার নগ্নদেহে।

বর্ণের বর্ণচ্ছটায়
অসম্ভব বিনুনিতে চঞ্চল
হয়েছে হৃদয়।

শব্দের অমৃত নির্যাস পান
করে আমি উন্মাদ
আমি পাগল।

অত:পর
আমি কবিতাকে ভালোবাসি-
ভীষণ ভালোবাসি।

২৮/১১/১৯৯৭ইং
০৭/০০/পিএম