নাইবা দিলে ভালোবাসা আমায়
নাইবা দিলে
চুম,
নাইবা দিলে আদর আমায়
নাইবা দিলে
ঘুম।

নাইবা দিলে প্রেম আমায়
নাইবা দিলে
সুধা,
তবুও তোমায় ভালোবাসি প্রিয়
তুমিযে মৃত্যু-
ক্ষুধা।

রেবাবতী-৫৫
১৫/১১/২০০৯ইং
৩.৩০পিএম