আল্লাহ মহান ।।
কেউ জানিনা তার দান.....।
আল্লাহ মহান।।

নামাজ রোযা হজ্জ্ব ও যাকাত
না করে হয়েছি নাফরমান।
আল্লাহ মহান ।।
কেউ জানিনা তার দান.....।
আল্লাহ মহান।।

নবী রাসুল হাদীস কোরআন
না জেনে হয়েছি বেঈমান।
আল্লাহ মহান ।।
কেউ জানিনা তার দান.....।
আল্লাহ মহান।।

০৮/০৪/২০০২ইং