তোমার নামে শপথ করে  রেখেছি রোযা,
কেয়ামতে কঠিন দিনে দিওনা প্রভূ সাজা।।
তোমারি খাস রহমতে,
পড়ব নামায দিনেরাতে।
নামিয়ে দাও এ অধমের পাপেরো বোঝা।


এ জীবনের যতগুলো পাপ,
করে দাও তুমি মাফ।
কমিয়ে দাও এ অধমের কষ্টেরো বোঝা।


এ জীবনের যত অভিশাপ,
করে দাও তুমি সাফ।
কবুল কর এ অধমের প্রেমেরও  পুজা।


০৪/০৯/২০০৮ইং