পাখিরে তুই গাইছিস কার গান,
তোর গান শুনে শুনে
কাঁদে আমার প্রাণ ।।
পাখিরে তুই গাইছিস কার গান।
আল্লাহ নামে যিকির করে,
রাসুল নামে সুর ধরে।
কাঁপিয়ে দিলি সাতও আসমান।
পাখিরে তুই গাইছিস কার গান।

তোর মত হতাম যদি,
জপতাম আমি নিরবধি।
লা ইলাহা ইল্লাল্লাহ,
মোহাম্মদ রাসুলুল্লাহ।
সঁপে দিতাম আমারো প্রাণ।


তোর মত থাকত ডানা,
যাইতাম মক্কা মদিনা।
লাব্বায়েক আল্লাহহুম্মা,
লাব্বায়েক আল্লাহহুম্মা।
সঁপে দিতাম আমারও জান।

০৮/০৯/২০০৮ইং