তোমায়ছাড়া বাঁচেনা এ প্রাণ নবী
তোমায়ছাড়া বাঁচেনা এ প্রাণ,
তুমি আমার স্বপ্নসুধা,
তুমি আমার মনের ক্ষুধা।
তুমি আমার ভালোবাসার গান।

আমার পাদুটো ছুটে যায়
মদিনায় বারবার,
আমার হাতদুটো দোয়োমাগে
শুধুযে তোমার।
তুমি যে আল্লাহতায়ালার শ্রেষ্ঠ দান।

আমার চোখদুটো খুজে পায়
তোমারি দরবার,
আমার কন্ঠ গায় গজল
শুধুযে তোমার,
তুমি যে আল্লাহতায়ালার শ্রেষ্ঠ শান্।


২৮/০৯/২০০৮ইং