তুমি আমার কামনা নবী
তুমি আমার বাসনা,
তোমারো  রুপ না দেখে
মরণ যেন হয়না আমার
মরণ যেন হয়না।

ইয়া নবী বলে বলে
নয়ন ভাসে নদীর জলে
তোমাকে না দেখে নবী
প্রাণযে আর সয়না
মরণ যেন হয়না আমার
মরণ যেন হয়না।


ইয়া রাসুল বলে বলে
মসজিদ পানে যাই চলে
তোমাকে না দেখে রাসুল
মন যে ঘরে রয়না।
মরণ যেন হয়না আমার
মরণ যেন হয়না।



০৬/১০/২০০৮
০৬/০৫/এএম