নবী একবার এসে দেখে যাও
আমি কেমন মুসলমান,
তোমার সুন্নত ছেড়ে দিয়ে
হয়েছি বেঈমান।
একবার এসে দেখে যাও আমি
কেমন মুসলমান।

দুনিয়াটাকে আকড়ে ধরে
ভূলেছি কালাম,
ধন সম্পদের সৌধ গড়ে
হয়েছি গোলাম।
মাঝে মাঝেই জুম্মা পড়ি
হয়েই হয়রান।


দাড়ী কেটে ফেলে দিয়ে
হয়েছি হ্যান্ডসাম,
বউটাকে ডিসকো বানিয়ে
বলছি ওয়েলকাম।
বোরখা ছাড়াই চলে এখন
আমার জানের জান।


০৬/১০/২০০৮
০৯/২৭/পিএম