তুমি এমন দয়াল দয়ার সাগর
তোমার ঘরে
বসত করে রাখিনা কোন খবর
তুমি এমন দয়াল দয়ার সাগর।

তোমার খেয়ে তোমার পড়ে
করি শুধু নাফরমানি,
তোমার নামাজ পড়িনাতো
পড়িনা কোরাণখানি।
ধন দৌলতের মোহে পড়ে
হয়ে গেছি বিভোর।


তোমার নিয়ে তোমার দিয়ে
করি শুধু বেঈমানী,
রাসুলের কাজ করিনাতো
পড়িনাতো হাদিসখানি।
দুনিয়াদারির মায়ায় পড়ে
ভূলে গেছি কবর।


২২/০৭/২০০৯ইং