আল্লাহু আল্লাহু বলে মরে যেতে চাই
কলেমা তাইয়েবা বলে মরে যেতে চাই
আল্লাহ ছাড়া নাই কোন মাবুদ নাই
আল্লাহু আল্লাহু বলে মরে যেতে চাই।

মরণ যখন হবে আমার,
ধ্বনি উঠুক রাসুলুল্লাহর।
তাইতো আমি মরার আগে
আল্লাহর দিদার পেতে চাই।


মরণ যখন হবে আমার,
ধ্বনি উঠুক পাক কলেমার।
তাইতো আমি মরার আগে
লা-ইলাহা বলতে চাই।


২৫/০৮/২০০৯ইং