নামাজ পড়ার সময় হল
হলরে ভাই আযান,
ছেড়ে দে ভাই দুনিয়াদারি
মমিন মুসলমান।

আল্লাহর পথে চলরে ভাই
সত্য পথে চল,
তোর সাথে নামবেরে ভাই
ফেরেস্তাদের ঢল।
তোরই সাথে পড়বে তাজ
হয়েই প্রাণের প্রাণ।


মসজিদ পানে চলরে ভাই
মসজিদ পানে চল,
তোর সাথে চলবেরে ভাই
রাসুল্লাহর দল।
তোরই সাথে পড়বে নামাজ
হয়েই জানের জান।


২৭/০৮/২০০৯ইং
৫/৩০/এএম