মিথ্যে ওজরে পড়িনি প্রভূ
পড়িনি আমার নামাজ,
আমি বড় বেঈমান প্রভূ
বড়ই ফাঁকিবাজ।

কানে আমি শুনিনি প্রভু
মধুমাখা ধ্বনি,
দিবানিশি আমি শুধু
অর্থটাকেই গুনি।
নামাজ পড়ার সময় হলেই
কমে শত লাজ।

জানে আমি বুনিনি প্রভূ
যাদুমাখা বানী,
দিবানিশি আমি শুধু
স্বার্থটাকেই বুনি।
নামাজ পড়ার সময় হলেই
জমে যত কাজ।

০২/০৯/২০০৯ইং