সারাজীবন থাইক গো বন্ধু
আমার বুকের মাঝে,
যতন কইরা রাইখ আমায়
সকাল বিকাল সাঁঝে।।


যুগযুগ ধইরা বন্ধু করলা
সুখের ঘর,
একমুহুর্তেও হইলানারে
একটুখানি অপর।।
তাইতো তুমি চির সুন্দর
আমার সকল কাজে।
সারাজীবন থাইক গো বন্ধু
আমার বুকের মাঝে,
যতন কইরা রাইখ আমায়
সকাল বিকাল সাঁঝে।।


যুগযুগ ধইরা বন্ধু গড়লা
সুখী সংসার,
একদিনও হইলানারে
একটুখানি অসার।।
তাইতো তুমি চির ভাস্বর
আমার সকল সাজে।
সারাজীবন থাইক গো বন্ধু
আমার বুকের মাঝে,
যতন কইরা রাইখ আমায়
সকাল বিকাল সাঁঝে।।
১২ঃ১৩ঃপিএম
০৩সেপ্টেম্বর২০
বৃহস্পতিবার
(বিবাহ বার্ষিকীর ২১ বছর পূর্তিতে প্রিয়তমা স্ত্রী রিপাকে নিবেদিত)
প্রকাশের সময়: ০৩/০৯/২০২০, ১৪:৩৫ মি:
বিষয়শ্রেণী: জীবনমুখী কবিতা, প্রেমের কবিতা, বিরহের কবিতা