সবার আগে সৃষ্টি হইয়া
আইলা সবার পরে,
তুমিই আদি তুমিই অন্ত
সবাই সম্মান করে।।


তুমিই হইলা সর্বপ্রথম
তুমিই শ্রেষ্ঠ নবী,
অন্তরে তাই আঁকা আছে
তোমার প্রেমের ছবি।।
তোমার মতো নবী নাই
তোমার আগে পরে।।


তুমিই হইলা সর্বশেষ
তুমিই শ্রেষ্ঠ রাসুল,
হৃদয়ে তাই রাখা আছে
তোমার নামের ফুল।
তোমার মতো রাসুল নাই
তোমার আগে পরে।


২১আগস্ট২৩সোমবার
০৬টা৪২এএম
কবিকুঞ্জ
২৬০০