তোমার ভালবাসা
কি পেয়েছি বল তোমায় ভালবেসে
কিছুই দাওনি তুমি আমায় ভালবেসে
দিবে কি করে বল,
তুমিতো আমায় ভালই বাসনি।
ভালবাসবেই বা কি করে আমায় বল
তোমার কোন কিছুই তো আমি
বুজতেই পারিনি।      
বুজতে পারবই বা কি করে বল
তুমিতো ছিলে অন্য কারও।
যা তুমি বুজতেই দাওনি আমায়
একটি মুহুর্তেও।  
ভালবেসে গেছ শুধু আমায় মিছে ছলনায়,
এত ভালবাসা তুমি কি করে দিলে বল
যে ভালবাসা নিয়ে আজও আমি
ঘুরে ফিরি পথে পথে।
খুজে বেড়াই তোমার সৃতি আজও আমি
কত ভালবাসতে আমায় তুমি,
এ কথাগুলো ভাবতেই চোখ দুটো
ভিজে যায় জলে ……………