আমার  এ মন সাগরের জল
উথাল পাথাল করে।
জীবন খুটি ঘূন ধরেছে
প্রবাল হাওয়ায় নরে
একূল  ওকূল কোন কুলে যায়
মধ্য কুলে আমি
দূর আকাশে আচঁল মেলে
রইলে বসে তুমি
মধ্য রাতের চাঁদটা কেমন
মেঘের সাথে খেলে  
চোখ থেকে সেই নিদ্রা দেবী
কবেই গেছে চলে।
আমার  এ মন সাগরের জল
উথাল পাথাল করে।
জীবন খুটি ঘূন ধরেছে
প্রবাল হাওয়ায় নরে
একূল  ওকূল কোন কুলে যায়
মধ্য কুলে আমি
দূর আকাশে আচঁল মেলে
রইলে বসে তুমি
মধ্য রাতের চাঁদটা কেমন
মেঘের সাথে খেলে  
চোখ থেকে সেই নিদ্রা দেবী
কবেই গেছে চলে।
এপাশ  ওপাশ করে কখন
রাতটা যে ভোর হয়।
কাছের মানুষ  পর হয়েছে
আমার তো কেউ নয়
স্বপ্ন আমার এক এক করে
উই পোকাতে খেলো
বাস্তবতার জাতায় পিশে
সবই উড়ে গেলো ।