বাংলা কবিতা ডট কম
কবি পাঠকের প্লাটফর্ম।
কবিতার এই ওয়েব হাটে
ছন্দ রসের মিঠাই উঠে ।  
ভাললাগার দাম দিয়ে হয়
হেথায় বেচা কেনা
আমরা কবি আমরা পাঠক
নাই কাররই মানা ।
যারা কবিতা ভাল বাসে
তারাই এই ওয়েবে আসে।
নতুন কবিদের জন্য আজ
খুলেছে ওয়েব দিগন্ত-
এপথ ধরে পেতে পারি
সফলতার শেষ সীমান্ত।
আসুন সবাই কবিতা পড়ি
ভাল লেখার চেষ্টা করি
গঠন মূলক মন্তব্য লিখে
লেখকদের উৎসাহ প্রদান করি।