সরল রৈখিক গ্রেগরিয়ান
ক্যালেন্ডারে ২০১৩সালের শেষ পাতাটি
কালের যাত্রায় হারিয়ে  গেল।  
কুয়াশামোড়া পান্ডুর সূর্য  
পশ্চিমাকাশে লালিমার যবানিকা টেনে
থার্টি ফ্রাষ্ট নাইট বর্ষবরণের আহবানের
ভেতর দিয়ে বিদায় জানানো হল ২০১৩সালকে।
জীর্ণ পুরাতনকে
দিনবদলের ভেলায় ভাসিয়ে
পূর্ব দিগন্ত জুড়ে আলোকরেখা ছড়িয়ে
চোখ মেলল নতুন বছরের নতুন সূর্য।