গণতন্ত্রের নামে আজ চলছে একোন খেলা
চুলাচুলি চলছে এখন সকাল  সন্ধ্যা বেলা


এরা কয় জনতা আমাদের পক্ষে
স্থীর তাই আছি আমাদের লক্ষ্যে
উন্নয়নের নামে ভাঙ্গা ঢোল বাঁজছে
ক্ষমতায় থাকব তাই সুখে নাচ্ছে।


ওরা কয় ভাল ছিল আমাদের সরকার
জনতায় বলছে তাই ফিরে  দরকার
মেনে নাউ তোমরা আমাদের প্রস্তাব
ভোটেই বোঝা যাবে কাদের প্রভাব|


দলাদলির আগুনে পুড়ছে দেশ
বাঁচবার স্বাধীনতা হয়ে গেছে শেষ|


ঠেলাঠেলি চুলাচুলি বন্ধ কর
শান্তির পথে সবে যাত্রা ধর।
সাধারণ জনতা চাই সবে শ্বস্তি
সংলাপে হতে পারে এর থেকে মুক্তি|