মাপ করে দিশরে আল্লা,
ক্ষমা করে দিশ
জীবনে যা ভুল করেছি
মার্জনা করে দিশ
তুই যে রহিম তুই রহমান
তুই যে মেহেরবান
তুই যে মোর অন্তরযামী
আল্লা মহান_


আলো নামের পথ ছাড়িয়া
আধার পথে চলি
মুখে মুখে আল্লা শুধু
তোরই ও নাম বলি  
কাঁদছি অধম ডাকছি তোরে
একবার সারা দিশ।


তোর ইশারায় চন্দ্র ওঠে
ফোঁটে গাছের ফুল
তোরে না চিন্তে পেরে
করছি শুধুই ভুল
তুইযে জীবন মরণ দাতা
তোর করে তুই নিশ।


সৃষ্টি কুলের সব প্রাণী
তোরই জিকির করে
আমরা অধম বোকা মানুষ
রয়ছি দুরে দুরে
কাঁদছি অধম ডাকছি তোরে
আমাই ঈমান দিশ।