কণা,


কেমন আছো সুখের ভুবনে ?
নিশ্চয় ভালো থাকার কথা।
কারণ যারা নিষ্ঠুর হৃদয়য়ের অধিকারীনি
তারা ভালো না থাকলে এই সুন্দর তম পৃথিবীতে
আর কারা ভালো থাকবে।
কেনো কোন অভিযোগের প্রেক্ষিতে ভালোবাসার নামে
আমার সাথে ছলনা করছো।
কেন আমার সাথে ছলনা করার জন্য এই চিঠি লিখেছো ?
কে দিয়েছে তোমাকে সেই নিষ্ঠুর অধিকার ?
আমি জানি এই প্রশ্ন গুলোর উত্তর
তুমি আজ দিতে পারবে না ।
কারণ তোমার মত হৃদয়হীনার কাছে
এই প্রশ্নগুলোর উত্তর জানা নাই।
কণা আমি তোমার কাছে ভালোবাসা চেয়েছি]
তার বিনিময়ে পেয়েছি লাঞ্ছনা।
আমি তোমার কাছে গেলে তুমি আমাকে বারবার ফিরিয়ে দিয়েছো।
আমি জানি না তোমার মনের মধ্যে আমার জন্য
ভালোবাসা কোথায় লুকিয়ে ছিলো।
কণা তোমার মনে যদি এই হতভাগার স্থান না হয়
তাহলে ছলনা দিয়ে আর ভালোবেসো না ।
ভালোবাসার স্বপ্ন দেখিয়ে দুঃখের মোহনায় ধাক্কা দিয়ে ফেলে দিও না।
এমনিতেই বেশ আছি আর কত ?
আর বেশি কিছু লিখে তোমকে জ্বালাতন করতে চাইনা ।
পরিশেষে তোমকে একটা লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে ইতি টানলাম


খোদা হাফেজ।
ইতি
শিশির