প্রিয় শিশির,


প্রথমে তোমাকে আমি
এক গুচ্ছো রজনী গন্ধার উষ্ণ মিশ্রিত শুভেচ্ছা
ও আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা জানিয়ে
লিখা শুরু করছি।
শিশির আমি তোমাকে কিছুতেই ভুলতে পারছিনা।
এখন প্রতি মূহুর্তে তোমার কথা মনে পড়ছে।
তুমি আমার জীবনে এমন ভাবে মিশে গেছো
যা আজ আমি তোমাকে চিঠির ভাষায় বুঝাতে পারবো না ।
আমার প্রতি মুহুর্তে তোমাকে এতো বেশি মনে পড়ছে
কেন বলতে পারবে শিশির ?
এর নাম কি ভালোবাস !
শিশির একটি বার আমাকে বলো ভালোবাসি
শুধু তোমাকে।
আমি মাঝে মাঝে ভাবি আমার যদি পাখির মতো ডানা থাকতো
তাহলে সত্যিই আমি বার বার তোমাকে দেখে আসতাম।
তুমি কখন কি ভাবে কোন মুহুর্তে যে প্রবেশ করেছো
আমার হৃদয়ে আমি তা বলতে পারবো না।
শিশির আজ আমার,
তোমার অধরে বিজয় চুম্বন দিয়ে
বুকের সাথে জড়িয়ে ধরতে বড় ইচ্ছে করছে।
শিশির ভালোবাসার কোন রং নেই,
থাকলে হয়তো তোমাকে দেখাতে পারতাম যে,
আমি তোমাকে কতটুকু ভালোবাসি।
শিশির তুমি আমাকে গ্রহন কর।
আমি তোমার দেওয়া ভালোবাসার যন্ত্রনা
আর সহ্য করতে পারছিনা।
আর বেশি কিছু লিখে তোমাকে বিরক্ত করলাম না।


খোদা হাফেজ
ইতি
তোমার কণা।