লজ্জা রাঙ্গা ও মুখ দেখে বুঝিনি তো আমি
এত সুন্দর নাচতে পার অপরুপা তুমি।।
দেখে ওনাচ সিক্ত আমি মুগ্ধ অভিভূত
স্ব-চোখে তা দেখতে এখন খুজি নানান ছুঁতো।।
কাশ বনে নাচ করে পরী বাতাসে তাল দেয়
তোমারি নাচ দেখে পরী শিষ্য হতে চাই।।
খোকা নাচে খুকু নাচে তোমারি নাচ দেখে
মন ভিডিও মন অজান্তে রাখছি ও নাম লিখে।।
ঘরের কোনে ঘর কুনো ফুল মিষ্টি সুবাস দেই
আমার মতো অবধ বোকার নাই যানা তা নাই।।
রুপের ঝলক নাচের দোলায় মনটা যে মোর দোলে
ইচ্ছে করে তোমার তরে এখনি যায চলে ।।