স্বপ্ন ভরা চোখে আমার
অথই জলের ঢেউ ,
এই মনের কষ্টগুলো
বুঝল না তো কেউ ...
মেঘে ঢাকা হৃদয় আমার
উঠলো না আর হেসে ,
স্বপ্ন গুলো যাচ্ছে আমার
লোনা জলে ভেসে


রাত-দুপুরে চাঁদের আলো
উদাস করে মন
বুকের ভেতর ধুকপুকানি
করছে সারাক্ষন
মেঘে ঢাকা হৃদয় আমার
উঠলো না আর হেসে ,
স্বপ্ন গুলো যাচ্ছে আমার
লোনা জলে ভেসে


চাঁদ ঢেকে দেয় এক নিমিষে
নিকশ মেঘের কালো
একটু আমায় দেবে কি গো
তোমার চোখের আলো ?
মেঘে ঢাকা হৃদয় আমার
উঠলো না আর হেসে ,
স্বপ্ন গুলো যাচ্ছে আমার
লোনা জলে ভেসে