স্বপ্ন দেখতে চাই
আমি স্বপ্ন দেখতে চাই
স্বপ্ন দেখতে লাগেনা পয়সা
লাগেনা সময়
এক তিলিকেয় আকাশ থেকে
জমিনেই নামা যায়।
স্বপ্ন দেখতে চাই
আমি স্বপ্ন দেখতে চাই
স্বপ্ন দেখতে এই দুনিয়াই
বারন কারো নাই
স্বপ্ন হো হো স্বপ্ন, স্বপ্ন হো হো স্বপ্ন,


স্বপ্নের মাঝে কখনো আমি
গীতাজ্ঞলির রবি
স্বপ্নে স্বপ্নে কখনো আবার
হয়ে যায় মহাকবি ।।
স্বপ্নের মাঝে কখনো আমি
হৈমকে কাছে পায় ।


স্বপ্নের ঘোরে কখনো দেখি
হয়েগেছি শাজাহান
প্রেমের রাজ্যে তাইতো আমি
হয়ে যায় মহিয়ান ।।
স্বপে স্বপ্নে কখনো আবার
মমকেই কাছে পায় ।


স্বপনের মাঝে কখনো কিশোর
কখনো মান্না দে
সা রে গা মা পা, মা পা ধা নি ছা
আমাকেই বলে দে-
তোরা আমাকেই বলে দে----------।
স্বপ্নের মাঝে কখনো আমি
মোনালিসাকেই পায়।