সন্তান আমি, বাবা মুক্তি সেনা
গর্ব আমার, মা বিরঙ্গনা
ভয় করিনা, কোন সাপের ফনা


আলবদর রাজাকার আলসামেরা
তোদের মারি হাজার দোড়রা।
ডাক দিয়েছে, জাতীর পিতা
জোট বেধেছে, তাই জনতা।
স্বপ্ন ঘোরে মোদের বলে
কর ওদের দেশটা ছাড়া-


আলবদর রাজাকার আলসামেরা
তোদের মারি হাজার দোড়রা।
সবার মুখে একই বুলি
মারবো ওদের ফাঁসিত ঝুলি।
তরুণ সেনা জোট বেঁধেছে
হবে তোদের বিচার করা