এখনো তোমায় পাওয়ার আছে বাকি
পাওয়ার আগে দিওনা ওগো ফাঁকি.
আমার নয়ন ভরাবে দুটি আঁখি
দেখার আশায় অপেক্ষাতে থাকি.
তোমার স্বপ্ন শূন্য হৃদয়ে রাখি
আসবে কবে নীলনয়না সাকী.
কল্পনাতে তোমার ছবি আঁকি
শূণ্য হৃদয় ভরাও পরাণ পাখি.