. লড়ছে এবার বিশ্বকাপে


বাংলাদেশের দামাল ছেলের দল,


বুকে তাদের স্বপ্ন-সাহস


বিশ্বজয়ের বল।


তামিম-সাকিব ভাঙবে এবার


রেকর্ড আছে যতো,


উইকেট নেবে চারে-পাঁচে


রান করবে শতো।


জিতবে ক্রিকেট পূরণ করবে


কোটি মানুষের আশা,


রইলো অনেক শুভকামনা,


অনেক ভালোবাসা।