তুমি আমার বুক পকেটের নীচে


তবু কেনো এতো অভিমান


এতো রাগ করো মিছে।


সেইখানেতে রাখছি তোমায় হৃদয়রানী করে


ভালোবাসায় ভরিয়ে দেবো সারাজীবন ধরে।


তোমার জন্য দিতে পারি


এক পৃথিবী ছাড়,


তোমায় নিয়ে দেবো পাড়ি


দীর্ঘ পারাবার।