১।  মনটা আমার উড়ু উড়ু


      বেকার জীবন হল শুরু,


      তোমায় নিয়ে থকাবো পুরো


       সকাল দুপুর সাঁঝ,


     তোমার জন্য কবি হবো


        হবো কবিরাজ।    ( 12.30am 24.02.13)




2.  তোমার জন্য বৃষ্টি হবো


      ভিজবে সারা দুপুর,


    বৃষ্টি বাজে টাপুর-টুপুর


   বাজে তোমার নুপুর।


  তোমার জন্য মেঘলা দিনে


    একলা পাখি হবো,


   এক পৃথিবী তোমায় দেবো


   দুঃখ দিলেও তবো।


   হতে পারি রংধনুটা


   মাখবে সারা গায়,


  ভালোবাসি তোমায় আমি


    ভালোবাসি তাই।       (6.30 pm 24.02.13)


এম এস এস শেষ হলো দুই দিন আগে ...... এখ্ন বেকার তাই লেখা...হা হা হা