১। একলা দুপুর টাপুর-টুপুর


         বৃষ্টি ছড়া কাটে,


    পায়ে নুপুর হাটছো তুমি


      আমার হৃদয় বাটে।



২।  ভাবছি তোমায় সকাল- সাঁঝে


      ঘুমভাঙ্গা মাঝরাতে,


   ভালোবাসো, ভালো না বাসো


    কি আসে যায় তাতে......!