১।আকাশে কবিতার মতো চাঁদ,


আমি আছি কবিতা খরায়,


চাঁদের মতো একটি কবিতা লিখতে পারতাম যদি।


জ়োৎস্নার সমুদ্রে ডুব দিয়ে আছি আমিও,


কবিতার শাপলা তুলবো বলে।



২।ললনা তোমার ছলনায় ভুলি,


তোমারে ভুলিনা তাই,


তুমি আছো কবিতায়।


রমণী, তোমার প্রেমে রয়েছি মজি,


তাই নিজেরে হারিয়ে খুঁজি।


খুঁজি রুপালী জ়োৎৎস্নায়।