১।
তুই কি আমার শত্রু হবি, বন্ধুনা?


সকাল সাঁঝে ঝগড়াঝাটি মন্দনা।


তুই কি আমার নদী হবি, চন্দ্র না?


ভাঙবি হৃদয় দিবি শুধু যন্ত্রনা।(সেপ্টেম্বর ২০১১)



2. তুর সাথে জমছেনা মোর শত্রুতা


   তারপরেও চাইছিনা তুর বন্ধুতা।


   বন্ধু আমার ঐ আকাশের মিষ্টি চাঁদ,


   তার সাথেই পার করব আজকে রাত।



3. শত্রুটা মোর ভালোই আছে,


   ভালবাসার শিক্ষা নিচ্ছে পাখির কাছে।


   সকাল দুপুর পাখির সাথে করছে প্রেম,


  এই হ্রদয়ে ঝগড়াঝাটি  দারুন  SHAME!  (14.11.11)



4. তুমি অবেলা


    আমি অসময়,


    তুমি সাহসী


     আমি করি ভয়।


    আমি অসময়


   তুমি অবেলা,


   আমি কাছে আসি


  তুমি কর অবহেলা।


   তুমি অবেলা


   আমি অসময়,


  আমি আছি দ্বিধায়


    তুমি দূর্জয়।



5. শত্রুটা মোর সকাল দুপুর বলছে ভালোবাসি,


    কাছে গেলেই মন ছুঁয়ে দেয় ঠোঁটের মিষ্টি হাসি।


    ভালোবাসাময় শত্রুতা চলছে সকাল সাঁঝ,


   ভালোবাসি ভালোবাসি বলছি তোমায় আজ়.............. 27.02.2012



6. 12.12.12


১২ ডিসেম্বর ২০১২ তে লেখা ১২ লাইনে ভালোবাসার ছড়া...


তুমি আমার শিশির ভেজা


    মিষ্টি রোদের ভোর,


তুমি আমার ফাগুন হাওয়ায়


     মাতাল করা সুর।


তুমি আমার বৃষ্টিভেজা


   ঠাণ্ডা দুপুরবেলা,


তুমি আমার হৃদয়জ়ুড়ে


     ভালবাসার খেলা।


তুমি আমার জ্যোৎস্নারাতের


   মিষ্টি মেয়ে চাঁদ,


তুমি আমার মাঘের শীতে


    উষ্ণ মধুর রাত।


7.


তোমাকে ভালবাসি,


  তোমাকে হাজ়ার বছর ধরে ভালোবাসতে চেয়েছি তাই।


তোমাকে ভালোবাসি,


হাজার বছর ধরে তোমার ভালোবাসার অপেক্ষায় ছিলাম তাই।


তোমাকে ভালোবাসি,


তোমাকে ভালোবাসি তাই।


তোমাকে ভালোবাসি


আমার ভালোবাসার জন্য তোমার জন্ম হয়েছিলো তাই।