প্রেমিকঃ ভালো লাগে, তোমার কানের দুল,


                            তোমার নাকের ফুল,


                             তোমার খোলা চুল,


                             তোমার যতো ভূল।


প্রেমিকাঃ  তাহলে করবিয়ে,


             হানিমুনে যাও নিয়ে,


             কিনে দাও দামী শাড়ি,


              নইলে দেবো আড়ি।


              বিয়ের পরে প্রতিক্ষনে রোজ়,


              নিতে হবে মোর খোঁজ়।


              বনানীর দামী ফ্লাটে,


              দিন যেনো মোর কাটে।


প্রেমিকঃ  তাহলে বিয়ে করো কোন বুড়ো,


            ব্যবসাতে যার শুরু।


             গায়ে দাও দামী শাড়ি


             সুখে থাকো তুমি নারী।


             বনানীর ফ্লাট হতে দেরি,


            ততোদিনে হয়ে যাবে বুড়ি।


প্রেমিকাঃ  তুমি একটা কাপুরুষ


            বিয়েতে কর ভয়,


            তোমার মতো ভিতুর সাথে-


           আর নয় আর নয়।


সব্সময় এমন নয়। তবে এমনতো হয়। তাইনা?