প্রিয়তমা, আমি তোমাকে কবিতার মতো


ভালোবাসি।


আমি কবিতাকে ভালোবাসি।


কবিতার ছন্দে আমি আন্দোলিত হই,


কবিতার গন্ধে আমি বিমোহিত হই।


কবিতার ঝংকারে আমি উৎসাহিত হই,


কবিতার সৌ্রভে আমি মুগ্ধ হই।


কবিতার গভীরে আমি ডুব দিয়ে থাকি,


ডুব দিই, ডুব দিতে ভালোবাসি,


ডুব দিয়ে থাকবো।


ডুব দিয়ে কবিতার শালুক তুলবো।


তুমি আমার কবিতার কৃষ্ণচূড়া।


কবিতার প্রতিটি শব্দ নিয়ে আমি খেলি,


খেলতে ভালোবাসি।


আমি কবিতার পিপাসায় থাকি,


আমি কবিতার আকাঙ্খায় থাকি।


আমি কবিতাকে ভালোবাসি।



আমি কবিতা পড়তে ভালোবাসি


আমি কবিতা গড়তে ভালোবাসি।


আমি তোমাকে গড়ি


আমি তোমাকে পড়ি।


আমি কবিতার মাঝে ডুবে থাকবো।


আমি তোমার মাঝে ডুবে থাকবো।



আমি কবিতায় স্বপ্ন আঁকবো


আমি তোমাতে স্বপ্ন আঁকবো


আমি তোমাকে ভালোবাসবো।


তুমি আমার কবিতার রংধনু।


তুমি আমার কবিতা


তুমি আমার ভালোবাসা


আমি তোমাকে ভালো্বাসি


  


তোমাকে ভালোবাসবো।