তোমার চিঠি টা পড়েছি .!!


তুমি বলেছো
আজ তোমার নাকি বিয়ে !
মেহেদি পাতা দিয়ে
হাত রাঙ্গিয়ে
বসে আছো
অন্য ঘরে
যাওয়ার অপেক্ষায় !!


চোখে কাজল একেছো,
নতুন কাউকে দেখাবার
আশায় !!
একে বারেই অপরিচিতা
লাগছে তোমায়


আমার দেয়া সব
ভালোবাসার রং তুমি
মিশিয়ে দিয়েছো নোংরা
কালো জলে ..


না না ভেবো না আমি
কাঁদছি !!
আমিয়ো তোমার মত
নিজেকে সাজিয়ে নিচ্ছি !


বুকের রক্ত দিয়ে
লাল করেছি
তোমার শেষ চিঠি
আর আমার গায়ের
আকাশি রঙ্গের পাঞ্জাবি টা ও!


জিবনের আধ টুকু সময়
তাকিয়ে ছিলাম
তোমার ফেলে আসা পথে
মন কে বুঝিয়েছি
তুমি একদিন না একদিন আসবে


কত দিন গেলো
দিবসের সুর্যের সাথে
কোতো মাস গেলো
অপেক্ষার তারা গুনে রাতে


ঝাপসা ঝাপসা চোখে
এখোনো তাকিয়ে ছিলাম
তোমার জন্য
ফেলে আসা পথে


মন কে বুঝিয়েছি
তুমি আসবে !


কিন্তু আসলেই না
এক্টি বারের জন্য ও না


আমি এখন রক্ত মাখা
ভাঙ্গা মনে
দাড়িয়ে আছি
জিবনের শেষ প্রান্তে !


তুমি আমায় নিমন্ত্রন
করেছো তোমার বিয়েতে


আর আমি আমন্ত্রন জানিয়ে
গেলাম আমার জানাজায় !


'আমি পিয়াল আত্মখুনের
জন্য কেউ দায়ী নয়'