গভীর রাত
চারিদিকে ঘুট ঘুটে
অন্ধকার !!


চাঁদ, আকাশ যাচ্ছে
ডুবে ঘন
নিকষ কালো আঁধারে !


থমকে আছে
রাতের শেষ প্রহর !!
যেনো সবার মনে
বহু দিনের জমানো
ব্যথা রা
হাহাকার করছে !!


দুরে দুরে শোনা
যাচ্ছে
শিয়ালের করুন আর্তনাদ!!


ঠিক
এমন সময়
কে যেনো
কড়া নাড়ে
আমার বন্ধ
দুয়ার পরে  |


কে ? কে তুমি এসেছো
এত রাতে ??


কোন সাড়া নেই
নেই কোন শ্বাস
ফেলার ও শব্দ !!
একেরারে ই যেনো
পুরো পৃথিবী
স্তব্দ !!


আমি আবারো হাঁক
ছাড়িলাম


কে তুমি ? এই গভির রাতে ?


তখন দরজার ওপাশ
থেকে ভয়ংকর
লীলা শব্দ এলো




আমি তোর কস্ট !!!