তোমার জন্য গাঁথা
     আমার বেলি ফুলের মালা
হাতেই শুকিয়ে গেছে
দেয়া হয়নি বলে


তুমি ওপার থেকে পত্র দিও
বেলি ফুলটি চেয়ে


সাঁঝ সকালে ঝরা ফুলে
বানিয়ে দেবো নতুন মালা গেঁথে


তোমার জন্য রাখা মালা
হাতেই আমার শুকিয়ে গেছে


তোমার জন্য অশ্রু গাথা
নুপুর হাতেই রয়ে গেছে


তুমি ওপার থেকে পত্র
দিয়ো রুপালি নুপুর চেয়ে