তুমি বলেছিলে
ভালোবাসা দিবে
দিবেই যখন তবে কেনো
ঝড় হয়ে এলে না
কিংবা বৃস্টির মত !!


...বরষার জলে একাকার
হয়েছি  আমি তোমার
প্রতিক্ষায়,,
রাত দুপুরে একাকী হেঁটে
বেড়িয়েছি তোমার প্রতিক্ষায় !!
..ব..ন্ধু দের আড্ডা ফেলে
আনমনা হয়েছি
আমি তোমার প্রতিক্ষায়.. !


তবু কেনো এলে না তুমি
ফোটা লে না ফুল,,
কেনো বাসলে না ভালো
কেনো মিছে বলেছিলে
ভালোবাসি !!


দিবসের শেষ আলোক রেখাটির মত এলেই
যখন তখন তো
আমি মেঘে
ঢেকে আছি !


শোন ওয়ার্ড নং ২৫
বেড নং ৩ থেকে বলছি


সময় ফুরিয়ে যাচ্ছে
খুব দ্রুত
জিবন ঘড়ির কাটা টা
স্লোগানের শব্দে
বলছে ছুটি চাই দিতে হবে !!
শুধুই সময়ের ব্যাপার !
চলে যেতে হবে
আঁধারের অতল গহ্বরে !!


শোন ওয়ার্ড ২৫ বেড ৩
থেকে বলছি


নিভে যাচ্ছি দিবসের
শেষ সুর্যটি মত
ফুরিয়ে যাচ্ছে আমি
আমার !!