প্রিয় নামিরা,,,,
আজো তোমার বিদায়ের সেই বেদনা ভিজা মুহুর্ত গুলো
ভুলতে পারিনি !!


তোমার চলে যাওয়া সেই পথ
এখনো চেয়ে আছে
তোমার আসার অপেক্ষায় !!


..তোমার অভাবে মেঘেরা
আকাশের আড়ালে
এখনো লুকিয়ে কাঁদে !!


গভির রাতের আঁধারে
সেই তারা টি এখনো
তোমার কথা বলে !!


ওরাও জানতে চায়
সব অভিমান ভুলে ভুল
করে এসে পরেছো কিনা
আমার পাশে !!


তোমার রেখে যাওয়া সেই সব
স্মৃতি রা প্রতি রাতে
আমায় ক্ষত বিক্ষত করে !!


নিশির অন্ধকারে চোখে
নেমে আসে শ্রাবনের
ঘন ঘটা !!!


না না এখন আর চোখের
পাপরি ভিজিয়ে জল বেরোয় না
.. গরিয়ে পরে কস্টের
লাল লাল রক্ত !!


ব্যথায় ব্যথায়
নিল কন্ঠ পালকের মত
ঝরে যাই আমি !!


আজ মুক্তি চাই নামিরা
মুক্ত শ্বাস নিয়ে
বাকি দু বেলা বাচতে চাই !!