বৃস্টি কাঁদছে !!
কাল রাতে শুরু হওয়া
বৃস্টি কাঁদছে এখন্‌ও


আমি কেবল নির্বাক হয়ে
দেখেছি
শান্তনা দিতে পারিনি একবার্‌ও


ভিজে যাচ্ছে আমায় অসহায়
আবেগী চোখ !!
ভিজে যাচ্ছে আমার ভাঙ্গা মনটাও


বৃস্টি মেয়ে টা কাঁদছে
থামেনি এখনো

এই বৃস্টি ই একদিন আমার শান্তনা দিয়েছিল
যদি কাঁদতাম আমি কখন্‌ও


আজ বৃস্টি কাঁদছে শান্তনা দিতে পারিনি একবার্‌ও