তোমার চিঠি টা পড়লাম !
কাগজের পাতায় পাতায়
শুধু লিখেছো
তোমার সুখের কথা !!
লিখেছ এক বসন্ত,
এক বর্ষার কল্প কথা
একটি বার জানতে চাওনি
"আমি কেমন আছি...
...
...
জানতে চাওনি এখন
কি আমার বুকের ব্যথাটা
কমেছে কিনা !!!
জানো,, ২১টি শ্রাবন পার
হয়ে গেলো এখন আর বেচে থাকার সপ্ন দেখিনা !


মনে হয় আমার পুরো
শরীর মৃত্যু কামনা
করছে ..
ওদের কষ্ট হচ্ছে খুব !


তাই হয়ত আমাকে আর সময়
দিতে চায়না ওরা
চলে যেতে চায় আমায়
ছেড়ে অন্য কোথাও


আজ দেখলাম তুমিও
বেমালুম ভুলে যাও
হয়ত ভুল করে ভুলে যাও


কিন্তু যেদিন ইচ্ছে করেই
ভুলে যাবে
সেদিন আর মৃত্যুর অপেক্ষায় থাকব না


ঘটা করেই উড়ে যাবো
কাজলা দিদির মত
না ফেরার দেশে .....


তখন হয়ত কাদবে
আমায় খুব ভালোবেসে