যেদিন থেকেই একট্বু একটু
করে বুঝতে শিখেছি
সেদিন থেকেই বুঝে এসেছি
এই পৃথিবী বড়ই নিষ্ঠুর
...
যেদিন থেকেই  হল অনুভব
মহানুভব ভালোবাসাকে
সেদিন থেকেই অনুভব করেছি
ভালোবাসার আড়ালে
বুক টা ভেঙ্গে যাওয়ার ব্যথা
...
আর যেদিন থেকেই
বাঁচতে শিখলাম
হাজারো কষ্টের মাঝেও
সেদিন থেকেই জানলাম
আমার জীবনের সন্ধ্যা
নামিবে আজি...