বাহিরে খুব ঝড় হচ্ছে
চিৎকার করে কাঁদছে
বৃষ্টি নামের মেয়েটা !!


জানো .... কেন যেন
মনে হচ্ছে আমার মনের সব বেদনার
করুন আর্তনাদের
বহিরপ্রকাশ হচ্ছে
বাহিরে....


জানালার ওপারে....


সেই কিশোর থেকে..
একটা রঙ্গিন জাঁকালো
স্বপ্ন বুকে রেখে..
পার করেছি এতোটা কাল


এতো টা দিন....
.
.
এতো টা বছর
.
কিন্তু সেই স্বপ্নের
জ্বলন্ত অগ্নীকনায়
ছারখার হয়েছে আমার
মন...!!


তবু পুরন হয়নি সেই
রক্ত মাখা স্বপ্ন
............ সবার মাঝ থেকে
অনেক দুরে থেকেছি
নিম গাছের তলে অন্ধকারে... একা
অবুঝ শিশুর মত
মুখ চেপে কঁদেছি
অজস্রবার...
তবু এগিয়ে আসেনি কেউই
হাত টি ধরে
জানতে চায়নি
।।কেমন আছি।।